মানবিক সাহায্য চেয়ে ফেসবুকে আবেদন।

মানবিক সাহায্য চেয়ে ফেসবুকে আবেদন।

একটি সাহায্যের জন্য আবেদনঃ আবেদনটি হুবহু তুলে ধরা হলো –

দেশে,বিদেশে প্রিয় ভাই ও বোনেরা।
আসসালামু আলাইকুম।

আমি একজন মধ্য ভিত্ত পরিবারের সন্তান।
আমার পরিবারে বাবানেই-মা(বয়বৃদ্ধ) ছোট ছোট ভাই ও বোন (শিক্ষানবিশ) সহ পাচ সদস্য এর পরিবার। covid-19এর জন্য কর্ম হারা।বর্তমান পেক্ষাপটে আমি আমার পরিবারের জন্য রুজির ব্যাবস্থা করতে আমি অপারগ।রোজা এবং ইফতারে আমাদের অনেক কস্ট হচ্ছে।মানুষের কাছে হাত পাতলে ছোট ভাই বোনের সম্মান হানির আসংখ্যা,এবং সরকারি কোন অনুদান আমাদের জন্য নয়,আর সম্মানের কথা চিন্তা করে লাইনেও দারাতে পারছিনা।অনাহারে অরধ্য আহারে আমাদের দিন চলছে।তাই আল্লাহর কাছে পানাহ চেয়ে এই পথ বেচে নেয়া।এমতাবস্থায় আমার পরিবারের সাহায্যের জন্য আপনাদের কাছে হাত পাতছি।যদি কোন ভাই ও বোন আমার পরিবারের জন্য সাহায্য করতেন। তাহলে আমি এবং আমার পরিবার আপনাদের জন্য আরশের মালিক আল্লাহর কাছে দোয়া করতাম।আর আমার পরিবার নিয়ে দু মুঠ আহারে ব্যাবস্থা করতে পারতাম।দয়া করে আমারদের পরিস্থিতি বিবেচনা করে যে যতটুকু পারেন আমাদেরকে সাহায্য করুন।
আপনাদের দানের কারনে আল্লাহ আপনার নাজাতের ব্যাবস্থা করবেন ইনশাআল্লাহ।

★হজরত আবু হুরায়রা রাদিয়াল্লাহু আনহু হতে বর্ণিত রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, ‘যখন আল্লাহর ছায়া ব্যতিত কোনো ছায়া থাকবে না, তখন আল্লাহ তাআলা সাত শ্রেণির লোককে তাঁর (আরশের) ছায়া দান করবেন। (তাদের মধ্যে একজন হলো)
যে ব্যক্তি এতো গোপনে সাদকাহ বা দান করে যে, ডান হাত যা দান করে, বাম হাত তা টের পায় না।’ (বুখারি, মুসলিম, তিরমিজি, মুসনাদে আহমদ)

আমার পরিবার ও ভাই বোনের সম্মানের কথা চিন্তা করে আমি আপনাদের সামনে আসতে পারলাম না। দয়া করে কেহ অহংকার করবেন না।মহান আল্লাহ সবকিছু জানেন।

ভাই ও বোনেরা কেহ খারাপ কমেন্ট করে পাপের ভাগি হবেন না।পরিস্থিতি মানুষ কে যেকোনো জাগায় নিয়ে যেতে পারে।

যারা সাহায্য করবেন দয়া করবেন
জানাবেন প্লিজ।

01306843478 পারসোনাল বিকাশ।
এই নাম্বারে আপনার সাহায্য পাঠাতে পারেন।ধন্যবাদ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মানবতার ডাক - ২০২০
Development By Eliyas Ahmed