সাম্প্রতিক :
মুখে বলবে- নারী স্বাধীনতা, কিন্তু করবে নারী দিয়ে ব্যবসা। একটি পেঁপের মূল্য ১ লক্ষ ৬৯ হাজার টাকা! করোনায় আতংক নয়! সামান্য কয়েক টাকায় করোনার চিকিৎসা! দাবী বাংলাদেশী গবেষকের।। একটি মানবিক আবেদন – মনিরুল ইসলাম উপহারের নামে প্রতারনা! সতর্ক না হলে সর্বস্ব হারাবেন!! মানবিক সাহায্য চেয়ে ফেসবুকে আবেদন। মে মাসে ১২ তারিখে সুরাইয়া নামক নক্ষত্রের উদয় ও করোনার বিদায় একজন সৎ সঙ্গী আপনাকে জাহান্নাম থেকে বাঁচাতে পারে। যদি আপনি তাকে অনুসরন করেন। ভাইরাল করলে এটা করুন! কাজে আসতে পারে। সিলেট ওসমানি হাসপাতাল! দরকার হলে মাটি খেয়ে পড়ে থাকুন! তবুও ঘরেই থাকুন। কেন বলছি, হিসাবটা মিলিয়ে দেখুন ||
হাসপাতালগুলোর জালিয়াতি কবে শেষ হবে! ডাক্তাররা কবে কষাই উপাদি থেকে মুক্তি পাবে!

হাসপাতালগুলোর জালিয়াতি কবে শেষ হবে! ডাক্তাররা কবে কষাই উপাদি থেকে মুক্তি পাবে!

তারিখঃ ০৮/০৪/২০২০খ্রিঃ,বুধ বার,সকাল ০৯:৩০মিঃ
ফেয়ার হেলথ্ হাসপাতাল (প্রাঃ)
আমি আমার ছোট বোনের বাচ্চা প্রসব জনিত কারনে ডাঃ নাইমা আখতার ম্যাডামেরর সাথে যোগাযোগ করি।এবং তিনি USG Reprot imo তে শেয়ার করতে বলেন,এবং ম্যাডাম নিজে জানালেন যে,আমার বোনের কখনো নরমাল ডেলিভারী possible না।আমি নিজে ম্যাডামকে জানালাম, আনুমানিক কত টাকা খরচ হতে পারে,ম্যাডাম ধারনা দিলেন প্রায় ৪০,০০০ হাজার টাকা Something,তারপর ০৮/০৪/২০২০খ্রিঃ সকাল ০৯:৩০মিনিটে আমরা Fair Health Hospital(pvt) য়ে উপস্হিত হলাম।তখন আমার বোনের অবস্থা প্রায় বাচ্চা ভূমিস্ঠ হওয়ার মত তখন ও আমার বোন জরুরী বিভাগে,ইমাজেন্সী ডাঃ মরিয়া হয়ে ম্যাডামকে coll করতেছে ম্যাডাম তাড়াতাড়ি আসেন বাচ্চা ভূমিস্ঠ হয়ে যাচ্ছে।ওখানকার পরিস্হিতি দেখে আমি বিচলিত হলাম।আমার বোনকে ভালো ভাবে না দেখে OT তে নেয়ার আয়োজন করা হচ্ছে।এবং রোগীর কন্ডিশন দেখে তারা (Labour room)মানে ডেলিভারী কক্ষে নিয়ে যায়।এবং সাথে সাথে কন্যা সন্তান ভূমিস্ঠ হয়।সন্তান ভূমিস্ঠের সময় একজন Female Duty Doctor ও একজন নার্স এবং দুইজন মাসী ছিলেন।তখন Sergon আসেনি,বাচ্চা প্রসব হওয়ার পর ডাঃ নাঈমা আখতার ম্যাডাম আসেন, এবং আমার বোনের জামাইর সাথে খুবই বাজে ব্যবহার করেন,কারন আমরা নাকি অনেক দেরিতে আসছি,কারন বুঝতে বাকি রইলনা যে, কেন ম্যাডাম রাগ করলেন এবং বাজে আচরন করলেন।কারন ডাক্তার সিজার করার পূর্বে নরমাল ডেলিভারী হয়ে যাওয়া,তারপর ম্যাডাম দরজার ওপাশ থেকে উকিমেরে মা-বাচ্চা সুস্হ আছে বলে চলে গেলেন।
কিন্তু চিন্তার বিষয় একটা বুঝতে পারছিনা।
যেখানে সার্জন সার্জারি করলেন না,তবে কেন OT চার্জ ও সার্জন Bell রাখা হলো।আমি কয়েকটা ভালো ভালো হসপিটেলে খোজ নিয়ে জানতে পারলাম যে নরমাল ডেলিভারী ডাক্তার bell ২৫০০/৩০০০ টাকা।Labour রুমের কোন আলাদা চার্জ নেয়া হয় না।
কিন্তু এখানে OT চার্জ কেন ২৫০০টাকা
সার্জন চার্জ ৬০০০ টাকা।
নিন্মে সাধারন মানুষের উপকারের জন্য হাসপাতালের রশিদ গুলো উপস্হাপন করলাম।
নরমাল ডেলিভারীর জন্য ১৫,৩৭৫ টাকা রাখেন।
একটা কথাও মিথ্যা লেখিনি।
বিষয়টি সবাইকে শেয়ার করার জন্য অনুরোধ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − six =




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মানবতার ডাক - ২০২০
Development By Eliyas Ahmed