সাম্প্রতিক :
মুখে বলবে- নারী স্বাধীনতা, কিন্তু করবে নারী দিয়ে ব্যবসা। একটি পেঁপের মূল্য ১ লক্ষ ৬৯ হাজার টাকা! করোনায় আতংক নয়! সামান্য কয়েক টাকায় করোনার চিকিৎসা! দাবী বাংলাদেশী গবেষকের।। একটি মানবিক আবেদন – মনিরুল ইসলাম উপহারের নামে প্রতারনা! সতর্ক না হলে সর্বস্ব হারাবেন!! মানবিক সাহায্য চেয়ে ফেসবুকে আবেদন। মে মাসে ১২ তারিখে সুরাইয়া নামক নক্ষত্রের উদয় ও করোনার বিদায় একজন সৎ সঙ্গী আপনাকে জাহান্নাম থেকে বাঁচাতে পারে। যদি আপনি তাকে অনুসরন করেন। ভাইরাল করলে এটা করুন! কাজে আসতে পারে। সিলেট ওসমানি হাসপাতাল! দরকার হলে মাটি খেয়ে পড়ে থাকুন! তবুও ঘরেই থাকুন। কেন বলছি, হিসাবটা মিলিয়ে দেখুন ||
লিভার সিরোসিসের কালো থাবায় মাহাবুব হোসেন মামুন । আপনার সহযোগীতায় বাঁচতে পারে একটি প্রান

লিভার সিরোসিসের কালো থাবায় মাহাবুব হোসেন মামুন । আপনার সহযোগীতায় বাঁচতে পারে একটি প্রান

mamun

👉একটি মানবিক সাহায্যের আবেদন👉
………..আসসালামু আলাইকুম………..

তারিক ইয়ামিনঃ মাহাবুব হোসেন মামুন (সফটওয়্যার ইন্জিনিয়ার) পিতা মো: আবুল কাসেম, বর্তমানে ইলেক্ট্রিক সাপ্লাই, আম্বরখানা, সিলেট অবস্থানরত। মামুন একজন সাহসী মানুষ তার জীবন যুদ্ধে পরাজিত হয়ে এখন মৃত্যুর সাথে শেষ পাঞ্জা লড়ছে। এতোদিন মা বিহীন তার দুই ভাই এই যুদ্ধে সব ধরনের চিকিৎসার চেষ্টা করেছে। কিন্তুু আল্লাহ তায়ালা এখনো লিভার সিরোসিস এর মত কঠিন পরীক্ষার সমাপ্তি করেননি। ওদের কপাল টা এতোটাই খারাপ যে ওদের বাবা ও এখন ঠিকমত চলাফেরা করতে পারেন না। তার পরেও দুই ভাই মিলে ৩ বছরে সর্বস্ব হারিয়ে ও একটু আশার আলো দেখতে চেয়েছিলো। এই পরিবারের সব স্বপ্ন মামুন কে নিয়েই ছিলো। কিন্তুু তাদের এই স্বপ্ন এখন ধুলায় ধূলিসাৎ হতে চলেছে। হার মানতে বাধ্য হচ্ছে লিভার সিরোসিস এর মত কঠিন রোগে। এখন লিভার ট্রান্সপ্লান্ট এর মত ব্যয়বহুল চিকিৎসা করতে যে পরিমাণ অর্থসঙ্গতি প্রয়োজন সেটা আসলে এবার আর নেই। মামুন বাঁচতে চায়। ডাক্তার বলেছে খুব তাড়াতাড়ি লিভার ট্রান্সপ্লান্টেসন করতে। আার তার জন্য প্রয়োজন ৪০ লাখ টাকা। কিন্তু বর্তমানে মামুনের পরিবারের পক্ষে ৪০ লাখ টাকা দেয়া সম্ভব হচ্ছে না। কারন তারা প্রায় নিঃস্ব হয়ে গেছে।

আমি নিজেই দেখেছি মামুন বাইরে স্বীকার না করলেও, ভিতরে অসহনীয় ভাবে ভেঙে পড়েছে। তার স্বপ্ন ছিল দেশ নিয়ে অনেক কিছু করবে আর এখন সে প্রায়ই সবার কাছ থেকে ক্ষমা চেয়ে নিচ্ছে।

এখন তাদের পাশে আমাদের দাঁড়ানো উচিত এভাবে একটি সাহসী যোদ্ধা কে তিলে তিলে শেষ হওয়ার পথ থেকে ফিরিয়ে আনতে হবে। কোন কিছুই অসম্ভব না আমরা চাইলেই পারি দয়া করে একটা মহৎকর্ম করার সুযোগ নিন আর কেউ না দেখুক উপরে আল্লাহ তায়ালা আছেন। আমরা তো মানুষ। আর মানুষ তো মানুষের জন্য। হয়তো আপনার আমার সাহায্য পেলে মামুন আবার সুস্থ হয়ে ওর পরিবার এবং আমাদের মাঝে ফিরে আসবে। আপনারা যে যা পারেন সাহায্য করে মামুনকে বাচাতে এগিয়ে আসুন।

আপনারা কি এই সাহায্য টুকু করতে পারবেন না? সবাই সবার সাথে শেয়ার করেন সারা পৃথিবীকে জানিয়ে দেন ভাই আপনার এইটুকু উপকারে দেখবেন একটা জীবন ও পরিবার বেঁচে যেতে পারে ইনশাআল্লাহ।

Mamun

—————————————-
আমি ব্যাংক ডিটেইলসটা এখানে দিয়ে দিচ্ছি সুবিধার জন্যঃ

Bank Info:
==========

1. Dutch Bangla Bank Limited

Account Name: Mahbub Hussain
Account No: 1211510155702
Sylhet Branch.

2. City Bank

(For Foreign Transection)

Account Name: Mahbub hussain
Account No: 1071202743514001
Sylhet Branch

3. Pubali Bank

Account name: Md. Abul kasem (Mamun’s Father)
Account No : 1414101123170
Dargagate Branch, Sylhet.

Bkash:
—————————-
👉 +8801763-684982(Personal)
👉 +8801719-427585(Personal)
👉 +8801723-441173(Personal)
👉 +8801670-603305(Personal)
———————————–

Rocket No:

👉 +8801763-684982
👉 +8801872-620546
(Mamun’s elder brother)

Contact point:

Emergency Contact:
👉 Shahin: +8801763-684982 (Mamun’s elder brother)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 14 =




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মানবতার ডাক - ২০২০
Development By Eliyas Ahmed